নড়াইল জেলা পুলিশের আরও দুটি নতুন গাড়ি সংযোজন

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা পুলিশের সেবার মান উন্নয়নে দুটি নতুন গাড়ি যুক্ত করা হয়েছে। বাংলাদেশ পুলিশের পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর প্রচেস্টায় এ নতুন দুটি গাড়ি হস্তান্তর করা হয়।
১০ জানুয়ারি সোমবার পুলিশিং সেবা আরো দ্রুততম সময়ে জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে নড়াইল লোহাগড়া উপজেলার লাহুড়িয়া তদন্ত কেন্দ্রে ও কালিয়া উপজেলার ইলিয়াছাবাদ (বড়নাল) তদন্ত কেন্দ্রে আনুষ্ঠানিক ভাবে দুটি নতুন গাড়ি হস্তান্তর করেন জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।
এসময় জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম বার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, লাহুড়িয়া ও বড়নাল তদন্ত কেন্দ্রে দুটি নতুন গাড়ি সংযোজনের মাধ্যমে অত্র এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি আরো উন্নতি হবে এবং জনসাধারণের দ্বারপ্রান্তে পুলিশিং সেবা আরো দ্রুততম সময়ের মধ্যে পৌঁছে দেওয়া সম্ভব হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, এস এম কামরুজ্জামান, পিপিএম, (সদর দপ্তর) প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ,পুলিশ সদস্য, ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।