নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় পুরস্কৃত বিতরন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে জেলা পুলিশে আয়োজনে মাসিক কল্যান সভা ও জেলা শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের পুরস্কার বিতরণ করা হয়েছে।

৫ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে এ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশের এ মাসিক কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ মানদন্ড অনুযায়ী শ্রেষ্ঠ অফিসার ও পুলিশ সদস্যদের পুরস্কৃত করন জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

কল্যাণ সভায় পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম বার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যেদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও পুলিশ সদস্যদের পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কাজ থেকে বিরত থাকা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করার জন্য নির্দেশ দেন।

কল্যাণ সভায় নভেম্বর ২০২১ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার নড়াইল জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও অর্থ পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) এস এম কামরুজ্জামান,পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকারসহ সকল থানার অফিসার ইনচার্জ এবং নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।