নড়াইল জেলা পুলিশের আয়োজনে ক্যারামবোর্ড ও দাবা প্রতিযোগিতা-২০২২ শুভ উদ্বোধন। 

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা পুলিশের আয়োজনে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে দুইদিন ব্যাপি ক্যারামবোর্ড ও দাবা খেলা প্রতিযোগিতা শুভ উদ্বোধন করা হয়েছে।
 ১৯ জানুয়ারি (বুধবার) বিকাল সাড়ে তিনটায় জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে ২ (দুই) দিন ব্যাপী ক্যারামবোর্ড ও দাবা প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার)।
প্রধান অতিথির আসনে উপস্থিত জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম বার তার সংক্ষিপ্ত  বক্তব্যে বলেন, দেহকে সুস্থ, সুন্দর ও কর্মক্ষম রাখতে এবং মানসিক প্রশান্তির জন্য খেলাধুলার প্রয়োজন রয়েছে। তিনি আরও বলেন, পেশাদার দায়িত্বের পাশাপাশি খেলাধুলা মানুষের দেহ, মন ও আত্মার উন্নয়ন ঘটায়। তাই তিনি এ সময় সকল পুলিশ সদস্যদের ডিউটির পাশাপাশি ক্রীড়ানুরাগী হওয়ার জন্য উৎসাহিত করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তানজিলা সিদ্দিকা, এস এম কামরুজ্জামান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর দপ্তর)নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ সওকত কবির সহ জেলা পুলিশের অন্যান্য  কর্মকর্তাগণ ও টুর্নামেন্টে অংশগ্রহণকারী পুলিশ সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।