নড়াইলে ২৫ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী  গ্রেফতার

২৫ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার
নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে ২৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। গ্রেফতার কৃত আসামির নড়াইল সদর উপজেলার ভুমুরদিয়া গ্রামের মৃত সত্তার শেখ এর ছেলে মোঃ ফরিদ শেখ (৪৫)।
২৯ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল সাড়ে তিনটার দিকে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) এর নির্দেশে ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবির মাদক বিরোধী অভিযান চলাকালে নিজস্ব সোর্সের গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) সুকান্ত সাহার তত্ত্বাবধানে নড়াইল সদর তুলারামপুর ইউনিয়নের ব্রিজের পূর্বপাশে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই মোঃ ফাহাদ হোসেন সঙ্গীয় অফিসার এ এসআই মোঃ বিপ্লব শেখ, কনস্টেবল মোঃ মিন্টু, মোঃ শরিফুল, মোঃ শিবলী, মোঃ হাসিব সহ তুলারামপুর ব্রিজের পাশে ওতপেতে থাকে।
এসময় যশোর থেকে নড়াইল গামী একটি বাসে করে  মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ শেখ (৪৫) ফেনসিডিল নিয়ে নড়াইলে প্রবেশ করে। পরে মাদক ব্যবসায়ী ফরিদ শেখ  বাস থেকে নেমে মাদক (ফেনসিডিল) বিক্রয়ের উদ্দেশ্যে একটি চায়ের দোকানে বসে।
তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তার কাছে থাকা বাজারের প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তা ফেনসিডিল নিজ হেফাজতে নিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। মাদক ব্যবসায়ীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।