নড়াইলে করোনা সংক্রমণ রোধে ব্যাবসায়ী দের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) এর সাথে  করোনা সংক্রমণ রোধে ব্যাবসায়ী মালিক সমিতির সাথে জনসচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ ফেব্রুয়ারী শনিবার বিকাল সাড়ে চারটায় জেলা পুলিশ সুপার এর কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সম্প্রতি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাজার কমিটির বিভিন্ন ব্যবসায়ী মহলের সভাপতি-সেক্রেটারি ও যানবাহন মালিক সমিতির সভাপতি-সেক্রেটারিদের সাথে মতবিনিময় করেন জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

করোনার ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় জেলা  পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) সকল ব্যাবসায়ীদের নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ব্যবসায়িক ও অন্যান্য কার্যক্রমে অংশগ্রহণ এবং নিজ নিজ অবস্থান থেকে জনসচেতনতা বৃদ্ধির জন্য অনুরোধ করেন। এবং  কোভিড-১৯ এই মহামারী থেকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনে সকলকে মাক্স পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার এবং করোনার বুস্টার ডোজ টিকা গ্রহণের পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন অপরাধ)মোঃ রিয়াজুল ইসলাম, মীর শরিফুল হক, ডিআইও-১, জেলা বিশেষ শাখা,মোঃ শওকত কবীর, অফিসার ইনচার্জ, নড়াইল সদর থানা, শিমুল কুমার দাস, ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলা গোয়েন্দা শাখাসহ, আমন্ত্রিত জেলা সদর রূপগঞ্জ বাজারের  বণিক সমিতি, মোবাইল ফোন ব্যবসায়ী সমিতি, বাস মালিক সমিতি, ইজিবাইক মালিক সমিতি দোকান মালিক সমিতি এবং বাজার কমিটির সভাপতি- সেক্রেটারি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।