ধামরাইয়ে মাটির ব্যবসা কে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ 

মো: আব্দুল আহাদ বাবু, ধামরাই ঢাকা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে মাটির ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ফরহাদ হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন৷ এঘটনায় এলাকাবাসী  জাকারিয়া (২২) নামে একজন কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার (২০ মে) সন্ধ্যার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের গাঙ্গুটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ফরহাদ হোসেন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুনালাই এলাকার মৃত জলিল উদ্দিনের ছেলে। আটককৃত জাকারিয়া একই এলাকার মজিবর রহমানের ছেলে।

জানা যায়, সন্ধ্যার দিকে গাঙ্গুটিয়া বাজারে ফরহাদ ও মিজানুর রহমান বাবু এক সাথে আড্ডা দিচ্ছিলো।  সে সময়ে জাকারিয়া (২২) ও তার নেতৃত্বে অজ্ঞাত  আরো ১০/১২ জন লোক হাতুড়ি নিয়ে মাটি ব্যবসায়ী মতিউর রহমান কে মারতে আসে। এসময় ফরহাদ হোসেন থামাতে গেলে হাতুড়ির বাড়ি তার মাথার পিছনে লেগে মাটিতে পরে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ফরহাদ কে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মতিউর রহমান ও জাকারিয়ার মধ্যে মাটির ব্যবসা নিয়ে পূর্বে থেকেই বিরোধ ছিলো।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সাথে জাকারিয়া নামে একজন কে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।