ধামরাইয়ে বিসিক শিল্পনগরী মালিক সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা

মোঃ আব্দুল আহাদ বাবু, ধামরাই ঢাকা প্রতিনিধিঃ ধামরাইয়ের বিসিক শিল্পনগরী মালিক সমিতির পক্ষ থেকে সোমভাগ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেনকে সংবর্ধনা জানানো হয়েছে।

শনিবার ( ৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার  সোমভাগ ইউনিয়নের কালামপুর বিসিক শিল্পনগরী এলাকায় এই সংবর্ধনা জানানো হয়।

এসময় বিসিক শিল্পনগরী মালিক সমিতির সাধারণ সম্পাদক আল শাহরিয়ার আহমেদ বিসিক শিল্পনগরীর বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে বিসিক শিল্পনগরীর ভিতরের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করার জন্য নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেনের কাছে জুর দাবি জানান।

সোমভাগ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন তার বক্তব্যে বলেন, কোন এলাকায় শিল্প-কারখানা হলে সেই এলাকার উন্নয়ন হয়। কর্মসংস্থান বাড়ে, বেকারত্ব দূর হয়। তাই শিল্প কারখানার উন্নয়নে একজন চেয়ারম্যান হিসেবে  যতটুকু দায়িত্ব আছে আমি তা করবো। সোমভাগ ইউনিয়নের প্রতিটা শিল্প কারখানার মালিকদের প্রতি আমার একটাই অনুরোধ থাকবে আমার এলাকার ভাইদের যেন কর্মসংস্থান হয়। বেকারত্ব যেন দূর হইয়ে যায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিসিক শিল্পনগরী মালিক সমিতির সহ-সভাপতি মামুনুর রশীদ ও জাহিদুর রহমান মল্লিক, বিসিক শিল্পনগরী পরিচালনা পরিষদের ডিরেক্টর মোঃ বাহার উদ্দিন, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার বিএসসি, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেনসহ আরো অনেকেই।