দ্বিতীয়বার নির্বাচিত হলে মাদক নিমূল হবে প্রথম ও প্রদান কাজ: মামুদুল হক খোকন

আবুল কালাম আজাদ,(স্বাধীন), নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা ২ নং চরপার্বতী ইউনয়ন পরিষদ ৪ নং ওয়ার্ডে ২০১৬ টু ২০২২ সাল এর সফল মেম্বার ও তালা প্রতিকে মেম্বার পদপ্রার্থী জনাব মোঃ মামুদুল হক খোকন আগামী ৭ ই ফেব্রæয়ারী নির্বাচনকে কেন্দ্র করে যে কোন প্রকার সহিংসতা ও বিশৃঙ্খলা এড়াতে প্রশাসকে কঠোর ভূমিকার পাশা-পাশি একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রশাসনের নিকট বিনীত অনুরোধ জানিয়েছেন।

ভিডিও সাক্ষাতে তিনি বলেন, বিগত ৫ বছর মেম্বার থাকাকালিন সময়ে আমাদের উন্নয়নের রুপকার মাননীয় সড়ক ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এর আন্তরিক প্রচেষ্টায় ৪ নং ওয়ার্ডসহ অত্র ইউনিয়নে অসংখ্য রাস্তা-ঘাট,স্কুল-কলেজ,মাদ্রাসা,মন্দির নতুন ভবন নির্মাণ, পুরোনো ভবন মেরামত এবং দরিদ্র-হতদরিদ্র জনগোষ্ঠিকে মানবিক সাহায্য-সহযোগীতা করেছেন যা অত্যন্ত বিরল । তিনি আরও বলেন, জনাব ওবায়দুল কাদের অত্র ইউনিয়নে অবকাঠামোগত উন্নয়নে সবচেয়ে বেশি অবদান রেখেছেন।

তবে তিনি বলেন, কিছু রাস্তা-ঘাট মেরামত করা বাকিও আছে। পুনরায় মেম্বার নির্বাচিত হলে ৪ নং ওয়ার্ডে বাকি ২/৩ টি রাস্তা পাকা করার ব্যবস্থা করবেন নির্বাচিত চেয়ারম্যানের সহযোগীতা নিয়ে। অত্র ওয়ার্ডে কোন ধরণের সমস্যা বেশি বিরাজমান? এমন প্রশ্নে বলেন, মাদকদ্রব্য বিস্তারকে

ওয়ার্ডের প্রধান ও অন্যতম সমস্যা হিসেবে চিহিৃত করে বলেন, এটি এখন আর কারো একার পক্ষে সম্ভব নয়। এলাকার প্রত্যেক দলের রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে একযোগে কাজ করতে হবে বলে তিনি মনে করেন। কারণ প্রত্যেক রাজনৈতিক দলের কিছু কিছু নেতা

প্রতিপক্ষ রাজনৈতিক দল বা ব্যক্তির বিরুদ্ধে এই নেশাগ্রস্ত লোকদের কাজে লাগান। মাদক ব্যবসায়ি ও সেবনকারিদের কিছু কিছু নেতারা সেবন না করলো । এটা সেবনকারিদের মাথা নেগেটিব গরম থাকে তাই যে কোন কাজে ব্যবহার করতে সুবিধা বলে মাদক বিস্তার/সেবন/ বিক্রেতাদের পালন পালনে কিছু নেতাদের দায়ি করছেন বর্তমান সফল এই মেম্বার। জনাব খোকন ৪ নং ওয়ার্ডে পুনরায় মেম্বার নির্বাচিত হলে সামাজিকভাবে সবশ্রেণীর লোকদের একাত্র করে মাদক নিমূলে ভূমিকা রাখবেন বলে জানিয়েছেন।