দোহারে  নুরুজ্জামান মোড়লের উঠান বৈঠক অনুষ্ঠিত 

মাকসুমুল মুকিম,দোহার-নবাবগন্জ (ঢাকা): আসন্ন দোহারের মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  পদে দোহারের মাহমুদপুর ইউনিয়নে মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক  নুরুজ্জামান মোড়ল তার নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
২৭শে নভেম্বর (শনিবার) বিকেলে মাহমুদপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ডের  ৩৯নং চর দেওভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উঠান বৈঠক করেন নুরুজ্জামান মোড়ল।
এর আগে ইউনিয়নের ৬নং, ৭ নং ও ৮ নং ওয়াডে তার নির্বাচনী উঠান বৈঠক করেন।
দোহার পৌরসভার সাথে সীমানা জটিলতার কারনে দীর্ঘ ১১ বছর ধরে নির্বাচন স্থগিত ছিলো মাহমুদপুর ইউনিয়নে।  দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমানের চেষ্টায় সীমানা জটিলতা অবসান হয়েছে। আর সীমানা জটিলতা অবসানের পর নির্বাচন দেখতে যাচ্ছে মাহমুদপুর ইউনিয়নবাসী।
এরই ধারাবাহিকতায় নুরুজ্জামান মোড়ল মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারনা করে সকলের নিকট দোয়া ও ভোট চাচ্ছেন।
উঠান বৈঠকে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। এসময় উঠান বৈঠকে বক্তারা বলেন, নুরুজ্জামান একজন সৎ, ভদ্র, সাহসী ও দানশীল ব্যাক্তি। তাকে আমরা চেয়ারম্যান নির্বাচিত করতে পারলে সে ইউনিয়নের জনগণের পাশে সবসময় থাকবে।
ইব্রাহীম খানের সভাপতিত্বে দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনকে ধন্যবাদ জানিয়ে নুরুজ্জামান মোড়ল বলেন, আমি আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান হতে চাই। জনগনের পাশে সবসময় থাকার জন্য চেয়ারম্যান হতে চাই।  আমাকে একবার সুযোগ দিয়ে দেখেন আমি আপনাদের জন্য কি করতে পারি, ইউনিয়নের জন্য কি করতে পারি। আমি সরকারের উন্নয়নের ধারা বজায় রেখে আমার ইউনিয়নকে একটি শক্তিশালী ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
উঠান বৈঠকে নুরুজ্জামান মোড়ল  আরো বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে সরকারের যে অনুদানগুলো আসবে আল্লাহ তায়ালা যদি আমাকে সঠিকভাবে বন্টন করার তৌফিক দিয়ে থাকে তাহলে আমি তা সুন্নত তরিফায় আপনাদের মাঝে বন্টন করবো। আমি আপনাদের দোয়া চাই।  আপনারা যাকে ভোট দিবেন সে যেন হয় একজন ভাল মানুষ। সে যেই হোক তাকে আপনারা ভোট দিবেন। আমি যদি ভাল কোন কর্ম করে থাকি তাহলে সেই কর্মের উছিলায় আপনারা আমাকে আসন্ন নির্বাচনে ভোট দিবেন। আমি জানি নামই মানুষকে জাগিয়ে তুলে না, মানুষের কর্মই মানুষকে জাগিয়ে তুলে।
 দোহার উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় স্থানীয় ভোটারগণ উক্ত নির্বাচনী উঠান বৈঠকে  উপস্থিত ছিলেন।