দোহারে  গোল্ডকাপ নাইট ক্রিকেটলিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলায় জমকালো আয়োজনে শিলাকোঠা গোল্ডকাপ নাইট ক্রিকেটলিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা কুসুমহাটি ইউনিয়নে শিলাকোঠা পাভেল মুন্সীর ক্রিকেট গ্রাউন্ড মাঠে শিলাকোঠা বাংলা টাইগার্স বনাম শিলাকোঠা বুলস এর মাঝে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। গত কাল রাত ৮টায় শুরু হয় খেলা। টসে জিতে শিলাকোঠা বুলস বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য শিলাকোঠা বাংলা টাইগার্স জয়ের জন্য ২৩৪ রানের টার্গেট দেয় শিলাকোঠা বুলসকে । নির্ধারিত ১৪ ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে শিলাকোঠা বুলস ১২২ রান তুলতেই সব উইকেটের পতন ঘটায়। শিলাকোঠা বুলসকে ১১২ হারিয়ে শিলাকোঠা বাংলা টাইগার্স চ্যাম্পিয়ন হয়। এদিকে খেলা শুরুর আগে বর্ণিল সাজে মাঠের প্রদর্শন ও আতশবাজি ছিলো চোখে পড়ার মত। ব্যতিক্রমী এ আয়োজন দেখতে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।
খেলা পরিচালনা কমিটির সভাপতি রায়হান বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার।
বিজয়ের মাসে ব্যতিক্রমী এমন আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথি বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। তাই যুবকদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, সাবেক চেয়ারম্যান হাফেজ আব্দুল ওয়াহাব দোহারী, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন, দোহার উপজেলা আওয়ামীলীগের সদস্য তরিকুল ইসলাম সম্রাট চিশতী, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডল, শহীদ মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মহসীন উদ্দিন আহম্মেদ দিপু।
ফাইনাল খেলায় আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. আব্দুল্লাহ্ আল মামুন, শিব্বির আহমেদ, জসিম বেপারী, রবিউল হক মৃধা, এটিএম ফেরদৌস, আদনান দোহারী , হুমাযুন মোল্লা, আব্দুর রাজ্জাক, জাকির হোসেন জয়, পাভেল মুন্সি, মুন্নু হোসেন, শফিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন আনার, টি.আর রাকিব, শহিদুল ইসলাম, ফরহাদ খানসহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। খেলা শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। টুর্নামেন্ট সেরা দলকে ৪শ ইউএস ডলার ও রানারআপ দলকে ২শ ইউএস ডলারের প্রাইজমানি গ্রহণ করেন অতিথিদের কাছ থেকে।