দোহারে এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান 

 মাকসুমুল মুকিম দোহার -নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলার চলতি বছরের এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষার্থীদের স্বাস্থ্যবিধির সুরক্ষার কথা মাথায় রেখে, করোনা মহামারী হতে রক্ষা পাবার  (ফাইজার) টিকা প্রদান করা হয়েছে।
২৪ নভেম্বর (বুধবার) সকাল ৯ ঘটিকা থেকে বিকেল ৩ টা পর্যন্ত উপজেলার  জয়পাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে করোনা ভাইরাসের ভ্যাক্সিন (ফাইজার) টিকা কার্যক্রম অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য  ২রা ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষা। এইচএসসি, আলিম ও সমমনা পরীক্ষার্থীদের স্বাস্থ্যবিধির সুরক্ষার কথা মাথায় রেখে মাননীয় সংসদ সদস্য  সালমান ফজলুর রহমান এমপি, এ  উদ্যোগে গ্রহণ করেন।
  সকালে ভ্যাকসিন কার্যক্রম পরিদর্শন  করেন দোহার উপজেলা  নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ (নাঈম) এবং দুপুরে পরিদর্শন করেন  দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি ফজলে রাব্বি ( বাপ্পি)।
উল্লেখ্য দোহার উপজেলায় এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণকারী ১৮৭২ জন পরীক্ষার্থীকে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী করোনা ভাইরাসের ভ্যাক্সিন (ফাইজার) ১ম ডোজ প্রদান করা হচ্ছে।
টিকা প্রদান কার্যক্রমে সহযোগিতা করছেন  দোহার থানা পুলিশ, আনসার বাহিনী,  জয়পাড়া কলেজ এবং পদ্মা সরকারি কলেজের  এর স্কাউটবৃন্দ।