দিনে দাপ্তরিক কাজ শেষে রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন,নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম! 

গাজী মোহাম্মদ আবু তাহের মহেশখালী কক্সবাজার প্রতিনিধি: মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ সাইফুল ইসলাম দিনে দুই অফিসের দাপ্তরিক কাজ শেষ করে রাতের বেলায় মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

পাহাড় বেষ্টিত দ্বীপ উপজেলা মহেশখালী তীব্র শীত পড়েছে। তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস  রেকর্ড করাহয়। এই শীতের রাতেই দিনে গুরুত্বপূর্ণ দুইটি অফিসের দাপ্তরিক কাজ শেষ করে রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণে নেমে পড়লেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

২৮শে ডিসেম্বর রাতে হোয়ানক ইউনিয়নে এতিমখানায় নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম- এক ছাত্রর গায়ে কম্বল জড়িয়ে দিতেই উষ্ণতায় হেসে উঠে ছাত্রটি। পরে হোয়ানক ইউনিয়নে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন তিনি।

হোয়ানক ইউনিয়নের বিভিন্ন এলাকার দুই শতাধিক এতিম ছাত্র,পথশিশু, বয়স্ক ও অসহায় শীতার্ত মানুষের মাঝে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীগণ।

কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন-

দ্বীপ উপজেলা মহেশখালীর অসহায় মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। উপজেলার একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে।

সন্ধ্যা থেকে শুরু হয়ে এ কম্বল বিতরণ চলে মধ্যরাত পর্যন্ত।