দাগনভুইয়া মাদক নির্মূলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাসুদ রানা,সিনিয়র রিপোর্টার: অদ্য ০৯ ফেব্রুয়ারী ২২ ইং দাগনভূইয়া থানাধীন সকাল ১১ ঘটিকার সময় রামনগর উচ্চবিদ্যালয় হল রুমে বিট পুলিশিং মতবিনিময় ও মাদক বিরোধী সভা অনুস্টিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন,দাগনভুইয়াথানার অফিসার ইনচার্জ হাসান ইমাম ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও রামনগর ইউপি চেয়ারম্যান কামালউদ্দিন,রামনগর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য নুরুল আমিন রামনগর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক খিজির আহমেদ শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং এর মূল উদ্দ্যেশ্য হলো মাদক নির্মূল স্কুল কলেজের মেয়েদের ইভটিজিং,দ্রত গতিতে মোটরসাইকেলচালানো,কিশোরগ্যাং সহ নানান সমস্য নিয়ে আলোচনা করা হয়। দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ সকলের বক্তব্য শুনেনএবং নোট করে নেন।

দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ হাসান ইমাম তার বক্তব্যে বলেন,মাদক বিক্রেতা, মাদক সেবনকারী এলাকায় থাকবে না।যারা মাদকের সাথে জড়িত তারা যেন ভাল হয়ে যায়।না হয় এলাকা ছেড়ে চলে যায়।ইভটিজিংয়ের স্বীকার যদি কোন স্কুল পড়ুয়া  কলেজ পড়ুয়া ছাত্রী ও নারী হয় তাহলে ইভটিজিং কারীর বিরুদ্বে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে।এলাকাতে আইনশৃংখলা নিয়ন্ত্রনঅপরাধীদের আইনের আওতায় আনতে এলাকবাসীর সহযোগিতা কামনা করেন ওসি হাসান ইমাম।

তিনি বলেন, ফেনী জেলার পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এর সুদক্ষ নেতৃত্ব ও নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রম কেআরো জোড়দার করতে চায়। বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের আরো কাছে যেতে চাই এবং পুলিশ ও জনগনের সম্পর্ক বৃদ্ধিকরতে চাই । বিট পুলিশের মাধ্যমে বর্তমানে মানুষের নিকট পুলিশিং সেবা অনেক বেড়েছে মর্মে তিনি জানান।সর্বপরি দাগনভূইয়াবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছেন।