তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরীর নেতৃত্বে বিজয় দিবসের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ

বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম: ১৬ ডিসেম্বর ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তৃণমূল এনডিএম কর্তৃক বাংলাদেশের সুবর্ণজয়ন্তী এবং মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে শহীদদের স্মরণে তৃণমূল এনডিএম চেয়ারম্যান জননেতা খোকন চৌধুরীর নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল এনডিএমের স্থায়ী কমিটির সদস্য মোঃ নুরুল ইসলাম চোধুরী, তৃণমূল এনডিএমের স্থায়ী কমিটির সদস্য মো. সেলিম উল্লাহ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা বেগম রূপা, তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় সদস্য শিরিন বেগম,কেন্দ্রীয় শ্রম বিষয়ক যুগ্ম সম্পাদক মো. হাসান, তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় সদস্য মো. জসিম উদ্দিন, বাবুল নাথ, আসমা বেগম, চট্টগ্রাম মহানগর নেত্রী মনি বেগম, নার্গিস বেগম, রোকসানা বেগম, অনিক মজুমদার, রানা সেন, জয় দে, মো. রাজু জীবন, মানিক দাশ, রনি দাশ ও রাজীব প্রমুখ।

পুস্পস্তবক অর্পণপূর্ব এক সভায় তৃণমূল এনডিএম চেয়ারম্যান জননেতা খোকন চৌধুরী বলেন, আমি স্মরণ করছি ইতিহাসের মহানায়ক স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যিনি এনে দিয়েছিলেন মহান স্বাধীনতা। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবার সুযোগ করে দিয়েছেন। আমি শ্রদ্ধা জ্ঞাপন করছি জাতীয় চার নেতা ও সকল শহিদদের প্রতি। যাদের আত্মত্যাগের মাধ্যমে অর্জিত হয়েছে মহান স্বাধীনতা।

তিনি আরো বলেন, আজকের এ বিজয় শাসকের বিরুদ্ধে শহিদদের, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের, বঞ্চনার বিরুদ্ধে অধিকার আদায়ের এবং মিথ্যার বিরুদ্ধে সত্যের। তিনি বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি এবং ২০৪১ সালে আমরা উন্নত দেশের মর্যাদায় পৌঁছে যাব। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা সকলে একসাথে কাজ করে যাব। আজ শপথের দিন, অঙ্গীকারের দিন, যে বিজয়টা জাতির পিতা এনে দিয়েছিল তা আমরা রক্ষা করবোই করব।