তালতলীতে ১৮ বছর পর ৭ ইউনিয়নের ছাত্রদলের কমিটি ঘোষণা

তালতলী(বরগুনা)প্রতিনিধিঃ
দীর্ঘ ১৮ বছর পরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তালতলী উপজেলার সাতটি ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে দুইটি ইউনিয়নে আংশিক ও বাকি পঁাচটি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এ কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যেমে ক্ষোভ প্রকাশও করেন কিছু কিছু ছাত্র দল কর্মীরা।
গতকাল (১৫ ডিসেম্বর) বুধবার রাতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাসির উদ্দিন হাওলাদার ও সদস্য সচিব মো. জহিরুল ইসলাম’র স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দিয়েছেন। ছাত্রদলের এ কমিটি নিয়ে বর্তমান পদ পাওয়া ছাত্রদল নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করলেও কিছু কিছু পদ বঞ্চিত নেতা কর্মীরা ক্ষোভও প্রকাশ করেন। তবে বিএনপির রাজনৈতিক নেতাকর্মীরা বলছেন দলের এ দুঃসময়ে ১৮ বছর পরে ৭ ইউনিয়নের ছাত্রদলের এ কমিটি ঘোষণা করা আমাদের বড় একটি অর্জন।
১ নং পঁচাকোড়ালিয়া ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটিতে  মো. সাইফুল ইসলাম ঝন্টুকে সভাপতি ও মো. জিহাদ তালুকদারকে সাধারন সম্পাক এবং আরিফুল ইসলাম বাপ্পিকে সাংগঠনিক সম্পাদক,২ নং ছোট বগীর আংশিক কমিটিতে মো. সোহাগ হাওলাদারকে সভাপতি ও মো. রেজবি উল্লাহ্ সাবুকে সাধারন সম্পাদক এবং জে এস সুমন কে সাংগঠনিক সম্পাদক,৩ নং কড়ইবাড়িয়া ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটিতে মো. রিয়াজুল ইসলাম রুসাদ কে সভাপতি ও মো. রবিউল মুন্সীকে সাধারন সম্পাদক  এবং  শাহবুদ্দিন মিয়া কে সাংগঠনিক সম্পাদক, ৪ নং শারিকখালী ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটিতে  মো. খাইরুল ইসলাম খালিদ কে সভাপতি ও মো. শাহবুদ্দিন সাবুকে সাধারন সম্পাদক এবং জাকারিয়া মাহমুদ কে সাংগঠনিক সম্পাদক,৫ নং বড়বগীর আংশিক কমিটিতে মো. মাইনুল ইসলাম মুন্নাকে সভাপতি ও মিলন হাওলাদারকে সাধারন সম্পাদক এবং মো. আল-আমিনকে সাংগঠনিক সম্পাদক,৬ নং নিশান বাড়িয়া ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটিতে মো. কে প্রিন্স মুছা কে সভাপতি ও মো. জাকারিয়াকে সাধারণ সম্পাদক এবং ইব্রাহিম মল্লিক কে সাংগঠনিক সম্পাদক  ও ৭ নং সোনাকাটা ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটিতে মো. নাইম কে সভাপতি ও জুবায়ের ইসলাম নাসিরকে সাধারণ সম্পাদ এবং মহিববুল্লাহ্ মুন্নাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।