তালতলীতে যথাযোগ্য মর্যাদায় বিজয়ের সুবর্ণজয়ন্তী  পালিত

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় বরগুনার তালতলীতে মহান বিজয় দিবস বিজয়ের সুবর্ণজয়ন্তী  পালিত হয়েছে।
বিজয়ের ও সূবর্ণজয়ন্তী ৫০ বছর উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও সকাল ৭টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পুস্পস্তবক অপর্ণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো.রেজবি-উল-কবির,উপজেলা নির্বাহী অফিসার মো. কাওসার হোসেন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাখাওয়াত হোসেন তপু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.তৌফিকুজ্জামান তনু।
পরে একে একে পুস্পস্তবক অপর্ণ করেন উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,কৃষক লীগ শ্রমিক লীগ,ছাত্র লীগ,তালতলী প্রেসক্লাব, সাংবাদিক ফোরাম,সাংবাদিক ইউনিয়ন। বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অপর্ণ করেন। তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে উপজেলা ছাত্রদল
পুস্পস্তবক অপর্ণ করেন। পুস্পস্তবক অপর্ণ শেষে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া ও ইসলামি আন্দোলন তালতলী উপজেলা শাখা প্রধান প্রধান সড়কে বিজয় র‌্যালি করেন।
সকাল ৯ টায় তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শান্তির প্রতীক সাদা পায়রা ও বেলুন উড়িয়ে বিজয়ের ও সূবর্ণজয়ন্তী ৫০ বছর অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপরে কুচকাওয়াজ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ডিসপ্লে প্রদর্শন করেন, ও দেশের সুর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।
বিকেল তিনটায় একই মাঠে প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি শপথ গ্রহন ও সন্ধ্যায়  উপজেলা প্ররিষদের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের কথা রয়েছে।