ঢাকার দোহারে রাইপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডে পুনরায় নির্বাচিত হয়ে জনগণের সেবায় ২০ বছরের রেকর্ড অব্যাহত রাখতে চান জনাব ইছাক খাঁন

 

  • ষ্টাফ রিপোর্টার :

ঢাকা জেলার দোহার থানার রাইপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের একজন নিষ্ঠাবান ও সফল মেম্বার জনাব ইছাক খাঁন। তিনি বর্তমান সময়কাল সহ রেকর্ড ২০ বছর একটানা মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে জনগণের সেবা করে গেছেন।

তিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি ইউনিয়ন পরিষদের মেম্বার হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিলেন । তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের উন্নয়নের জন্য, কাজ করে গেছেন। দায়িত্ব নেয়ার পর থেকেই উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সময়নিষ্ঠ সদা হাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোনো অহংকার নেই। নিরহংকারি একজন মানুষ হিসেবে সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। এই সফল মানুষটি প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে গিয়েছেন সবসময় । এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সকল দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।

জনাব ইছাক খাঁন দৈনিক আমার সময়কে বলেন,

“৪ নং ওয়ার্ডে ইউনিয়ন পরিষদে মেম্বার হিসেবে আমি ২০ বছরে যেভাবে জনগণের সেবা করে গেছি সেই ধারা অব্যাহত রাখতে চাই এবং পুনরায় নির্বাচিত হয়ে আরেকবার এলাকাবাসীর সেবা করতে চাই। সে আশা ব্যক্ত করে আমি সকলের কাছে দোয়া চাই”

এলাকায় কয়েকজনের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন,

“পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল মনের অধিকারী একজন মানুষ। বিগত দিনে মেম্বার হিসেবে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন এবং সর্বস্তরে উন্নয়ন করেছেন। সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনান্য উদ্যোগ তাকে একজন মানবদরদী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে”

এছাড়াও তারা বলেন,

“তিনি এ পর্যন্ত ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বিভিন্ন রাস্তার উন্নয়ন, স্কুল, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করেছেন এবং গ্রাম্য শালিসের মাধ্যমে এই ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করেছেন”

পুনরায় নির্বাচিত হয়ে আগামী দিনে জনাব ইছাক খাঁন তার অভিজ্ঞতা ও কর্মদক্ষতার সাথে ৪ নং ওয়ার্ডে উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে যাবেন এমনটাই প্রত্যাশা ৪ নং ওয়ার্ড বাসীর।