টেকনাফ পৌরসভায় মো. ইসলাম মেয়র, সেন্টমার্টিনে মুজিব ও বাহারছড়া  আমজাত চেয়ারম্যান নির্বাচিত

দিদারুল আলম সিকদার, কক্সবাজার থেকে জেলা প্রতিনিধিঃ  কক্সবাজারে টেকনাফ পৌরসভা ও দুই ইউনিয়নে যারা নির্বাচিত হয়েছেন হাজী মোঃ ইসলাম, মুজিবুর রহমান ও আমজাত হোসেন খোকন।
টেকনাফ পৌরসভা, বাহারছড়া ইউনিয়ন ও সেন্টমার্টিনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। টেকনাফ পৌরসভায় প্রথমবারের মতো ইভিএম এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ৯ হাজার ৭৫০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী মো. ইসলাম। এ নিয়ে টানা তৃতীয়বার মেয়র হলেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী মো. ইসমাইল মোবাইল ফোন প্রতীকে ১ হাজার ৪৮২ ভোট পেয়েছেন। এর আগে এই পৌরসভায় আরও চার কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাঁরা হলেন ৭ নম্বর ওয়ার্ডে এমপি বদির ছোটভাই মাওলানা মুজিবুর রহমান, ৬নং ওয়ার্ডে আব্দুল্লাহ মনির, ৩নং ওয়ার্ডে এহতেশামুল হক বাহাদুর এবং ৮নং ওযার্ডে মো. মনিরুজ্জামান।
 এদিকে টেকনাফের বাহারছড়ায় আমজাদ হোসেন খোকন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি মোটর সাইকেল প্রতীকে ৪৭৭৪ ভোট পেয়েছে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী মাওলানা আজিজ উদ্দিন নৌকা প্রতীকে পেয়েছেন ৪৭২০ ভোট।
টেকনাফের প্রবালদ্বীপ সেন্টমার্টিন ইউনিয়নে মুজিবুর রহমান বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ১২১০ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বদ্বী নুর আহমদ মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৮২২ ভোট।
গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এসএম শাহাদাত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম।
জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভার রিটার্নিং কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বলেন,সকাল থেকেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে । কোথাও কোনও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিল।