টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরে নতুন কমিটির অভিষেক- ২০২২ সম্পন্ন

এস,এন,কায়সার জুয়েল /টেকনাফ প্রতিনিধি: টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আজ ১০ ফেব্রুয়ারী বৃহশপতিবার মন্দির প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে। মন্দির পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক বাবু বাবুল ধরের সভাপতিত্বে অধ্যাপক সন্তোষ কুমার শীলের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাবু অনুপ পাল।

মন্দিরের পুরোহিত শুভ ভট্টাচার্যের পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা হয়।এরপর ২০২২ – ২০২৪ সালের জন্য দুই বছর মন্দির পরিচালনার নিমিত্তে নতুন কমিটির ঘোষণা দেন সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল।

বাবু শিবপদ ভট্টাচার্য কে তৃতীয় বারের মত সভাপতি ও বাবু রূপন ধর কে সাধারণ সম্পাদক করে একুশ সদস্যের একটি কমিটির নাম পাঠ করা হয়। কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ সভাপতি পরিমল সেন, সহ সভাপতি যদু চন্দ্র দাশ, সহ সভাপতি সজল ধর, যুগ্ম সাধারণ সম্পাদক পীযুষ মল্লিক, ও রূবেল দাস, অর্থ সম্পাদক অমল দাস,সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ পাল,দপ্তর সম্পাদক লক্ষ্মণ দাশ, সাংস্কৃতিক সম্পাদক অর্জুন দাশ,মহিলা বিষয়ক সম্পাদিকা ঝুনু সেন,ধর্ম বিষয়ক সম্পাদক স্বপন পাল, প্রচার সম্পাদক পার্থ পাল,সদস্য সন্জিত দাশ,প্রদীপ পাল, অনুপম পাল, গৌরাঙ্গ ধর, বিশ্বজিৎ পাল, সেবক পাল, সুজন মহাজন ।

সেই সাথে কার্যকরি কমিটির পাশাপাশি বাবু অনুপ পাল কে প্রধান উপদেষ্টা করে ছয় সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটিও প্রকাশ করা হয়। যদের মধ্যে উপদেষ্টা হিসেবে রয়েছেন বাবু সুরেশ শীল,অধ্যাপক সন্তোষ কুমার শীল,বাবু বাবুল ধর, প্রবীর পাল ও মাস্টার তরুন দত্ত।

শেষে আড়ম্বরপূর্ণ পরিবেশে শপথ বাক্য পাঠ করানো হয় এবং নবাগত কমিটিকে পুষ্প দিয়ে বরণ ও কমিটির প্রত্যেককে মন্দিরের স্মারক প্রদান করার পর মিষ্টি বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।