টেকনাফ উপজেলার  বাহারছড়া ইউপিতে পূর্ণরায়  নৌকা প্রতিক পেলেন বর্তমান চেয়ারম্যান আজিজ উদ্দিন

দিদারুল আলম সিকদার কক্সবাজার জেলা প্রতিনিধি: কক্সবাজারের সর্ব দক্ষিণের সীমান্ত জনপথ স্বপ্নের মেরিন ড্রাইভের সাথে লাগুয়া- সবুজের সমারোহ সারি সারি দৃষ্টিনন্দন পাহাড় ঘেরা অপরুপ সুন্দরতম সীমান্ত জনপথের-
টেকনাফ উপজেলার ৫নং বাহারছড়া ইউনিয়নে পূর্ণরায় দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিক পেলেন অত্র ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং  ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মৌলভী আজিজ উদ্দিন।
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের জন্য মৌলভী আজিজ উদ্দিন চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।
জানা যায়, ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অনেকের নাম কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে পাঠানো হয়। এরমধ্যে তাদের কাজ, যোগ্যতা, সততা ও নিষ্ঠা দেখে আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলভী আজিজ উদ্দিনকে আবারও নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন।
আওয়ামী লীগের দলীয় বৈঠক শেষে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে মৌলভী আজিজ উদ্দিনকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন ঘোষণা করা হয়। বর্তমান চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিনের নাম প্রকাশের পর দলটির স্হানীয়  বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার জনসাধারণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফুলেল শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন। এদেখি দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিক পেয়ে মৌলভী আজিজ উদ্দিন চেয়ারম্যান জানান, তিনি জনগণের জন্য কাজ করতে পছন্দ করেন। জনগণ তাঁকে ভালোবেসে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এবারও চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য- উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন বাহারছড়ার আপামর জনসাধারণ।
তিনি অত্র বাহারছড়া ইউনিয়নকে দুর্নীতি ও মাদকমুক্ত, পরিকল্পিত আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।
এদিকে, করোনা পরিস্থিতির সময় তিনি এলাকায় গরীব-দুঃখী মানুষ থেকে শুরু করে সামাজিক সেবায় নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রেখেছিলেন। ঘুর্ণিঝড় তথা প্রাকৃতিক দুর্যোগে মানুষের বাড়ি বাড়ি ও আশ্রয়ণকেন্দ্রে গিয়ে রান্না করা খাবার পৌঁছে দিয়ে জনগণের মন জয় করেন।
৫নং বাহারছড়া ইউনিয়নের উন্নয়নের স্বার্থে মৌলভী আজিজ উদ্দিনকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন করায় দল-মত নির্বিশেষে সকল ধর্ম ও পেশার ইউনিয়নবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ জানিয়েছেন।