টেকনাফে মারোতের মাসব্যাপী খাবার বিতরণ উদ্বোধনে আলহাজ্ব আব্দুর রহমান বদি

এস,এন,কায়সার জুয়েল /টেকনাফ প্রতিনিধি: মানবতার সেবক হয়ে নিজেকে নিয়োজিত রেখেছেন উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি।তারই ধারাবাহিকতায় টেকনাফে মানসিক রোগীদের সংঘটন মারোতের মাসব্যাপী খাবার বিতরণের শুভ উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারি তিনি মানসিক রোগিদের তহবিল (মারোত) এর সাথে থাকার অভিমত ব্যক্ত করেন।মানসিক রোগিদের কল্যাণে মারোতের অগ্রযাত্রাকে সাধুবাদ জানান তিনি।

তিনি বলেন মানুষের সুখে দুখে মানুষকে এগিয়ে আসতে হবে,সৃষ্টির শ্রেষ্ঠ জীব মানুষের জন্য কিছু করলে আল্লাহও খুশি হন।মারোতের সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন টেকনাফে মারোত অসহায়ের সহায় হয়ে পথে ঘাটে ঘুরে বেড়ানো ছিন্নমূল মানসিক রোগিদের অন্ন, বস্ত্র,চিকিৎসার ব্যবস্থা করে তাদেরকে বাঁচিয়ে রেখেছে।পথ মানুষের পাশে থেকে দেশের যে কোন প্রান্তে হোক তাদেরকে হস্তান্তর করছে পরিবারের কাছে।তিনি মারোতের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মারোতের সভাপতি আবু সুফিয়ান,আহ্বায়ক ফেরদৌস ইসলাম,যুগ্ন সম্পাদক মোবারক হোসেন,সদস‍্য মোহাম্মদ ইসমাইল ও মারোতের শুভাকাঙ্খী আব্দুল গফুর ও গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।