টাইগার যুবাদের বিশ্বকাপ মিশন শুরু আজ

আমার সময় ডেস্ক: গত ১৪ জানুয়ারি থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হয়েছে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। তবে এই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ খেলতে এখনও মাঠে নামেনি বাংলাদেশ। আজ রবিবার (১৬ জানুয়ারি) ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে যাচ্ছে টাইগার যুবারা।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় সেইন্ট কিটসের ওয়ার্নার পার্কে নামবে দুই দল। বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির পর্দায় সরাসরি দেখা যাবে ম্যাচটি।

ম্যাচের আগে এক ভিডিওবার্তায় দলের প্রস্তুতি ও পরিকল্পনা নিয়ে কথা বলেন বাংলাদেশ দলের অধিনায়ক রাকিবুল হাসান। তিনি বলেন, আমরা সবাই সুস্থ আছি। ভালো একটা প্রস্তুতি নিয়েই ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামব। এখানে আসার পর দুইটা প্রস্তুতি ম্যাচ খেলেছি। ফলে এখানের উইকেট, কন্ডিশন সম্পর্কে একটা ধারণা জন্মেছে।’

বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। দুটি ম্যাচের মধ্যে জিম্বাবুয়ের বিপক্ষে ১৫৫ রানের  ব্যবধানে জয় পায় বাংলাদেশের যুবারা।

অধিনায়ক আরো বলেন, ‘এখন আমরা যদি আমাদের পরিকল্পনা ও প্রক্রিয়া অনুযায়ী মাঠে শতভাগ দিতে পারি, তাহলে ভালো একটা ফল নিয়েই ম্যাচটা শেষ করতে পারবো। ইনশাআল্লাহ্।’