জাজিরায় কৃষি মন্ত্রণালয় ও পরিকল্পনা কমিশনের প্রতিনিধিগনের পরিদর্শন

মোঃ ফারুক হোসেন, জেলা প্রতিনিধি শরীয়তপুর: শরীয়তপুর জাজিরা উপজেলায় বাস্তবায়নাধীন কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্ন মানের ধান গম ও পাট বীজ উৎপাদন প্রকল্পের প্রদর্শনী সহ প্রকল্পের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন  মন্ত্রণালয় ও আইএমইডি প্রতিনিধি গন।

গতকাল ২৮ জানুয়ারী শুক্রবার এ পরিদর্শন করা হয়।

প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন আইএমইডি (কৃষি, পানিসম্পদ, পল্লী প্রতিষ্ঠান) বিভাগের যুগ্ম প্রধান (যুগ্মসচিব) মোঃ জালাল আহমেদ।

এ সময় ফরিদপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হযরত আলী, কৃষি মন্ত্রণালয়ের উপসচিব  সুজয় চৌধুরী, ধান, গম, পাট প্রকল্পের উপপ্রকল্প পরিচালক কৃষিবিদ মোহাম্মদ আলী জিন্নাহ, কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক কৃষিবিদ মোখলেছুর রহমান, জেলা প্রশিক্ষণ অফিসার কৃষিবিদ গোলাম রাসূল, কৃষি অর্থনীতিবিদ কৃষিবিদ রেহেনা হক, প্রকল্পের উপ প্রকল্প পরিচালক কৃষিবিদ মোহাম্মদ জহিরুল হক, মনিটরিং এন্ড ইভাল্যুয়েশন অফিসার কৃষিবিদ মাসুমা জান্নাত, সংশ্লিষ্ট ব্লকের উপসহকারি কৃষি অফিসারগন সহ অন্যান্য কৃষক-কৃষাণী বৃন্দ উপস্থিত ছিলেন। পরিদর্শণীয় টিম প্রকল্পের গম ও লতিজাত কচু  প্রদর্শনী পরিদর্শন করেন এবং বিলাশপুর ইউনিয়নের মেহের আলী মাদবর কান্দি গ্রামে বীজ উৎপাদন কারী কৃষক দলের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এবং প্রয়োজনীয় পরামর্শ এবং দিক নির্দেশনা প্রদান করেন।