জাজিরায় আশ্রয়ন প্রকল্পে জেলা প্রশাসকের কবুতর বিতরণ

  • মো. ফারুক হোসেন, জেলা প্রতিনিধি শরীয়তপুর 
শরীয়তপুর জাজিরা উপজেলার জাজিরা ইউনিয়নের মেহের আলী মুন্সি কান্দি গ্রামে অবস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত বাসিন্দাদের কবুতর ও কবুতরের পালনের ঘর বিতরণ করেন শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় উক্ত আশ্রয়ন প্রকল্পে উপস্থিত হয়ে বাসিন্দাদের কবুতর প্রদান করেন।
আশ্রয়ন প্রকল্পে বসবাসরত বাসিন্দাদের জীবনমান উন্নীত করার লক্ষ্যে, কর্মসংস্থানের জন্য প্রত্যেকটি পরিবারকে একজোড়া করে কবুতর ও কবুতরের ঘর প্রদান করা হয়।
এসময় জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত বাসিন্দাদের সার্বিক খোজ খবর নেন এবং তাদের সমস্যার কথা শোনেন। পাশাপাশি আশ্রয়ণ প্রকল্পের ভেতরের ফাকা জায়গাগুলোতে অধিক পরিমান শাক-সবজি চাষাবাদ করার জন্য সেখানকার বাসিন্দাদের উদ্বুদ্ধ করেন।
এসময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জামাল হোসেন ও জাজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান হাওলাদার সহ অন্যান্যরা।