জনতার  বিশ্বাস ও আস্হা থাকলে শত ষড়যন্ত্র করেও জনতা  থেকে আলাদা করা যায় না

মোঃশফিকুল ইসলাম আরজু, নারায়ণগঞ্জ: নির্বাচনকে কেন্দ্র করে যারা আমার বিরুদ্ধে ঘৃণিত ষড়যন্ত্র খেলায় মেতে উঠে আমাকে এলাকার জনগণের কাছ থেকে আলাদা করার চক্রান্ত করে যাচ্ছে আমার বিশ্বাস তারা কখনো এ চক্রান্ত করে তাদের নিজস্বার্থ হাসিল করতে পারবে না। কেননা আল্লাহর  রহমতে জনগনের বিশ্বাস ও আস্হা আমার উপর রয়েছে।
আমার জীবনের সূচনা লগ্নথেকে ৬ নং ওয়ার্ডবাসীর স্নেহ মমতা ও ভালবাসা নিয়ে বড় হয়ে উঠেছি। আমিও ছোট বড় সকলের প্রতি সন্মান রেখে সুখ দুঃখের সঙ্গী হয়ে সকলের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। সমাজের উন্নয়ন ও মানবকল্যাণে সব সময় কাজ করেছি। এ সকল কল্যাণ মূলক কাজ করতে গিয়ে অনেকের বাঁধার সন্মুখে পড়েছি। এ সকল বাঁধাকে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে অতিক্রম করেছি বারবার। যারা আবারও আমার নির্বচনে বাঁধা সৃষ্টি করতে চাচ্ছে আমার প্রিয় এলাকাবাসী আমার সঙ্গে সব সময়ই ছিলো আছে এবং থাকবে। তারাই এর দাঁত ভাঙ্গা জবাব দেবে আগামী ১৬ জানুয়ারী আমার প্রতীক ঠেলা গাড়ী মার্কায় ভোটের মধ্য দিয়ে আমাকে আবারও  বিজয়ী করে এলাকাবাসী সেবা করার সুযোগ দিবেন। নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মতিউর রহমান মতি এ কথা গুলো বলেন।
 মতিউর রহমান মতিকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ও প্রশাসনের কাছে অপরাধী হিসেবে চিহ্নিত করার জন্য কিছু স্বার্থবাজ মহল  সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন গণমাধ্যম অপপ্রচার করে যাচ্ছে। তাদের এ ধরনের অপপ্রচারের বিষয়ে মতিউর রহমান মতি এমনটাই বক্তব্য তুলে ধরেন আমাদের সাংবাদিক সমাজের কাছে।
তথ্য মতে জানা যায় যে মতিউর রহমান মতি একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত দলীয় সকল কাজ বাস্তবায়নের অতন্দ্র প্রহরী। জননেতা একে এম শামীম ওসমানের আস্থাভাজন কর্মী। যুব সমাজ ও এলাকাবাসী সকলের কাছে স্নেহের ও ভালবাসার প্রিয় মানুষ।   সফল কাউন্সিলর। তাঁর এ সকল সফলতাই স্হানীয় স্বার্থবাজদের  হিংসার কারন আর তাই মতিউর রহমান মতির বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচারে লিপ্ত। এমটাই জানা যায়   সাধারণত মানুষের কাছে।