রাজধানীর বিমানবন্দর সড়কে তীব্র যানজট,নাকাল যাত্রীরা

ইমন হোসেন,স্টাফ রিপোর্টার: গাজীপুর ও রাজধানীর উত্তরা এলাকার সড়কে সংস্কার কাজ চলায় বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন অফিসগামী মানুষ।

বিমানবন্দর সড়ক ঘুরে দেখা যায়, বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীর গতিতে যানবাহন চলাচল করছে। বেলা বাড়ার সাথে সাথে সড়কে গাড়ির চাপ বাড়তে থাকে। এতে পুরো সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। জরুরি প্রয়োজনে গন্তব্য রওনা দেওয়া বহু মানুষকে গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে যেতে দেখা গেছে।

বিমানবন্দর থানার ডিউটি অফিসার জুয়েল রানা বলেন, রাস্তার সংস্কার কাজের জন্য গাজীপুর জেলার চেরাগআলীতে ৩ লেনের জায়গায় ১ লেনে গাড়ি চলাচল করছে। এতে পুরো রাস্তায় গাড়ি ধীর গতিতে চলছে। এজন্য গাজীপুর থেকে রাজধানীর বনানী এবং এদিকে কালসী পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছেন।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরমান আলী বলেন, বুধবার সকাল ১০টার দিকে বিমানবন্দর সড়কে একটি বালিবোঝাই ট্রাক রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। প্রায় ঘণ্টাখানিক চেষ্টার পর ট্রাকটি রাস্তা থেকে সরিয়ে ফেলা হয়েছে। আর ট্রাকটি উল্টে যাওয়ার কারণে বিমানবন্দর মহাখালীসহ আশপাশের এলাকায় যানজট দেখা দেয়। যানচলাচল স্বাভাবিকে পুলিশের সঙ্গে ট্রাফিক পুলিশও