চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়নে চেক, ভাতা ও পুরস্কার বিতরণ

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে অনুদানের চেক বিতরণ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে “মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের যুবশক্তি” বিষয়ক রচনা প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীর মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ এবং বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কোর্সের সনদপত্র ও প্রশিক্ষণার্থীদের মাঝে যাতায়াত ভাতা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর।

সোমবার সকালে নিজস্ব কার্যালয়ে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম।

এসময় প্রধান অতিথি মোঃ জাকিউল ইসলাম তার বক্তব্যে বলেন, যুবরাই দেশের প্রাণ শক্তি। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবদের ভূমিকা অগ্রগণ্য। যুবকদের প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে নিজেকে স্বাবলম্বি হিসেবে গড়ে তোলে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে। এরপর, অনুদানের চেক, পুরস্কার ও সনদপত্র এবং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও যাতায়াত ভাতা তুলে দেন তিনি।

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আব্দুল মান্নান জানান, আজকের অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন ০৮টি যুব সংগঠনের মাঝে ৩ লক্ষ বিশ হাজার টাকা চেক, রচনা প্রতিযোগীতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে ৬ হাজার টাকার মূল্যের প্রাইজ বন্ড, সনদপত্র ও ক্রেষ্ট বিতরণ এবং বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কোর্সের সনদপত্রসহ ২০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে ৬৬ হাজার টাকা যাতায়াত ভাতা বিতরণ করা হয়