চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিজয় উপলক্ষে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও আনন্দ মিছিল

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: সদ্য সমাপ্ত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও জননেত্রী শেখ হাসিনা’র আস্থাভাজন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ মোখলেসুর রহমানের ঐতিহাসিক বিজয় উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের নিমিত্তে পুষ্পস্তবক অর্পণ ও বিজয় মিছিলের আয়োজন করেছে পৌর আওয়ামী লীগ শাখা।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালে জেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় হতে শুরু হয়ে একটি বর্ণাঢ্য আনন্দমিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে সমাপ্ত হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান -এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, কৃষকলীগ নেতা রুহুল আমিন রাশেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদ্য নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান।
সংক্ষিপ্ত বক্তব্যে নবনির্বাচিত মেয়র বলেন, আমি আওয়ামী লীগের কোন মেয়র না, আমি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তিন লক্ষ মানুষের মেয়র। আমি চাই সকল ধর্মের সকল দল মতের মানুষ আমার কাছে আসবে এবং আমি যথাসাধ্যে চেষ্টা করব চাহিদা পূরণ করতে।

তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় কোন মাদক ব্যবসা, দখলদার, সন্ত্রাস, অবৈধ ব্যবসা থাকবেনা। যারা এসবের সাথে সম্পৃক্ত থাকবে চাঁপাইনবাবগঞ্জ আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন বাহিনী, দলের নেতৃবৃন্দদের নিয়ে প্রতিরোধ করব ইনশাল্লাহ।

তিনি বলেন, ১১৯ বছরের পুরাতন এই পৌরসভাকে আধুনিকায়ন করার জন্য সুশীল সমাজের সকলের মতামত নিয়ে পৌরসভা কে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। পৌরবাসী আমাকে যে ভালোবাসা দিয়েছে, পৌর মেয়র হিসেবে আমি ইনশাল্লাহ এর প্রতিদান উন্নয়নের মাধ্যমে দিব। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।