চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কর্মদক্ষতা মূল্যায়ন ও মতবিনিময় সভা

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২০২০-২০২১ অর্থবছরের কর্মদক্ষতা মূল্যায়ন এবং কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভার সম্মেলন কক্ষে কর্মদক্ষতা মূল্যায়ন পরিদর্শন ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (অ:দ:) কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম।

এ সময় তিনি সংশ্লিষ্ট সকলকে নাগরিক সেবা নিশ্চিতকরণ, বিধি-বিধান অনুসরণপূর্বক প্রকল্প বাস্তবায়ন, জন্ম-মৃতু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিতকরণ, বাল্যবিবাহ ও মাদক নির্মূলে সক্রিয় থাকা, করোনাভাইরাসের সংক্রমণ রোধে ওয়ার্ড কমিটির দৃশ্যমান ও কার্যকর ভূমিকা পালন, ওয়ার্ড কমিটি হালনাগাদকরণ, স্বাস্থ্যবিধি প্রতিপালন ও মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা এবং কোভিড-১৯ ভ্যাক্সিনেশন কার্যক্রমে সার্বিক সহযোগিতার বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

সভায় প্যানেল মেয়র-১ মো. সালেহ উদ্দিন ভোলা, প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, প্যানেল মেয়র-৩ নাজনাইন ফাতিমা জিনিয়া, পৌর সচিব মামুন অর রশিদ, নির্বাহী প্রকৌশলী মোঃ সেলিম উদ্দীন, পৌরসভার শহর পরিকল্পনাবিদ মোঃ ইমরান হোসেন, পৌর কর্মচারী সংসদের সভাপতি মোঃ এনামুল হক, সাধারণ সম্পাদক মোঃ রবিউল আওয়ালসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।