চাঁপাইনবাবগঞ্জে সিম্ফনি পার্টনার মিট অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার সুনামধন্য প্রতিষ্ঠান হক টেলিকমের আয়োজনে ‘সিম্ফনি মোবাইল পার্টনার মিট ২০২২’ অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের চাঁপাইনবাবগঞ্জ ক্লাবে দিনব্যাপী অনুষ্ঠানে প্রায় ৬০০ জন সেলস পার্টনার, ডিলার, সিম্ফনি’র কর্মকর্তা, জেলা-উপজেলার মোবাইল ব্যবসায়ীরা অংশ নেন।

শুক্রবার সকালে হক টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুস সাত্তার মুকুল -এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিম্ফনি’র হেড অব সেলস মোঃ আবু সায়েম, ডেপুটি হেড অব সেলস মোঃ জিয়াউর রহমান, রিজনাল সেলস ম্যানেজার মোঃ আবু তাহের সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা হক টেলিকমের বিভিন্ন কার্যক্রমের ভূয়ষী প্রশংসা করেন এবং কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তারা তাদের ভবিষ্যৎ ব্যবসায়িক কর্ম পরিকল্পনা ব্যবসায়ীদের উদ্দেশ্যে উপস্থাপন করেন। এছাড়া ব্যবসায়ীদের কোনো সমস্যা থাকলে সে বিষয়গুলো নিয়ে আলোচনা করে সমাধান করা হয়।

মধ্যাহ্নভোজ শেষে পারফরমেন্স এর সফলতার উপর ভিত্তি করে ব্যবসায়ীদের মাঝে সম্মাননা ক্রেস্ট, টি সার্ট, মগ এবং রিটেলারদের মাঝে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।
সভাপতির সমাপনী ঘোষণার মধ্যদিয়ে ‘সিম্ফনি মোবাইল পার্টনার মিট ২০২২’ অনুষ্ঠান সমাপ্ত হয়।