চাঁপাইনবাবগঞ্জে সিনিয়র শিক্ষক পদে পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকবৃন্দের সংবর্ধনা প্রদান

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় হতে ১ম শ্রেণী গেজেটেড পদে পদোন্নতিপ্রাপ্ত ২৪ জন সিনিয়র শিক্ষকদের বর্ণিল সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে বিদ্যালয়ের পক্ষ হতে শিক্ষক মিলনায়তনে পদোন্নতিপ্রাপ্ত সিনিয়র শিক্ষকদের সংবর্ধনা দেয়া হয়।
সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম মুর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোহা: আবদুর রশিদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ সাইফুল মালেক।
অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল বাসির, সিনিয়র শিক্ষক মুফতি হানিফ আব্দুল কাদের, সহকারী শিক্ষক কলাম লেখক আজমাল হোসেন মামুন ও মোঃ আলমগীর হোসেন।
সভাশেষে প্রধান অতিথি পদোন্নতিপ্রাপ্ত সিনিয়র শিক্ষকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, এ পদোন্নতি দীর্ঘদিনের বঞ্চনার অবসান হয়েছে। আর এতে আবারো প্রমাণিত হয়েছে যে, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার ও শিক্ষকবান্ধব সরকার। শিক্ষকদের পদমর্যাদা বৃদ্ধি প্রমাণ করে যে, একটি জাতিকে এগিয়ে নিতে হলে শিক্ষকদের অবমূল্যায়ন করে নয়, বরং তাদেরকে যথাযথ মর্যাদা দিলেই দেশ এগিয়ে যাবে। এ জাতি বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। একযোগে দেশের পাঁচ হাজার শিক্ষকের পদোন্নতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।