চাঁপাইনবাবগঞ্জে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) বিকালে চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কনফারেন্স রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক -এঁর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন; অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ন কবীর, মোহাম্মদ নাজমুল হোসাইন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাইনুল ইসলাম, মোহাম্মদ আবু কাহার, জেলা আদালতের পিপি নাজমুল আজম, বি.জি.বি ব্যাটালিয়নের কর্মকর্তা, র‌্যাব-৫ এর কর্মকর্তা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার পাঁচ থানার অফিসার ইন-চার্জসহ অন্যান্য দপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন, পুলিশসহ অংশীদারী সকল প্রতিষ্ঠানের সঙ্গে ম্যাজিস্ট্রেটগণের সেতুবন্ধন সৃষ্টি করে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স। অংশগ্রহণকারী সংশ্লিষ্ট সকলে পারস্পরিক আলাপ-আলোচনার মাধ্যমে প্রতিবন্ধকতা দূর হবে। বিচার বিভাগের সকল অংশীদারদের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে মানুষের বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করা সহজ হবে।