চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক এশিয়ার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক এশিয়ার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (২৮ নভেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ শাখা কার্যালয়ে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
ব্যাংকের ম্যানজোর অপারেশন (ই.ও) মোঃ মেহেদি মাসুম সরকার এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. আশরাফুল হক, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) মো. এনামুল হক, রফিকুল ট্রেডার্সের পরিচালক মো. রফিকুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অফিসার মোসাঃ বেবী নাজনীন, মোঃ নাজমুল হক, অ্যাসিসটেন্ট অফিসার মিজানুর রহমান প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা সভায় ব্যাংকের ম্যানজোর অপারেশন (ই.ও) মোঃ মেহেদি মাসুম সরকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যাংক এশিয়ার গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি জানান, ব্যাংক এশিয়া এ দেশের ব্যাংকিং সেক্টরে একটি অন্যতম নাম। ১৯৯৯ সালের ২৭ নভেম্বর যাত্রা শুরু করে দক্ষ পরিচালনা ও যুগোপযোগী সেবা প্রদানের মাধ্যমে খুব অল্প সময়ে বেসরকারি ব্যাংকের মধ্যে ভাল জায়গায় এসে পৌঁছে গেছে। বর্তমানে দেশে ১২৯টি শাখা ও ৪ হাজার ৯৮২ এর বেশি এজেন্ট আউটলেট এর মাধ্যমে দেশে মানুষের সেবা পৌঁছে দিচ্ছে।