চাঁপাইনবাবগঞ্জে অসহায়, দরিদ্র ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে রোজ মেডিকেল সেন্টার এর উদ্যোগে ১’শ জন অসহায়, দরিদ্র ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের রেজিস্ট্রি অফিসের সামনে রোজ মেডিকেল সেন্টারের ৩য় তলায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

রোজ মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সারোয়োর জাহান -এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. সামরোজ পারভীন রিংকু। প্রধান অতিথি বলেন, একজন মানুষ হয়ে আর একজন অসহায় কর্মক্ষম মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। আমরা প্রতিটি মানুষ যদি একজন দরিদ্র মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষ কষ্ট ভোগ করবে না। তাই সমাজের সামর্থ্যবান মানুষ নিজেদের উদ্যোগে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালে মানুষ একটু হলেও উষ্ণতা পাবে।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (ইএনটি) এক্স ডা. আখতারুল আলম পলেন। এ সময় ডা. মোঃ ইব্রাহিম আলী, রোজ এর স্টাফ আরিফ হোসেন, মোহাম্মদ ইসমাইল আল হাসান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রোজ মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সারোয়োর জাহান জানান, সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও হাড় কাঁপানো শীত নামছে। শীতের কারণে বেড়েছে গরিব, দুস্থ মানুষের দুর্ভোগ ও কষ্ট। তাই তাদের কষ্ট লাঘবের জন্য রোজ মেডিকেল সেন্টারের পক্ষ থেকে জেলা ব্যাপী শীতবস্ত্র বিতরণ শুভ উদ্বোধন করা হয়েছে। পর্যাক্রমে সকল উপজেলার অসহায় নারী-পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।