চট্টগ্রাম-দুবাই বিমানের ফ্লাইট ১১ জানুয়ারী শুরু

জাহাঙ্গীর আলম ব্যুরো প্রধান চট্টগ্রাম: চট্টগ্রাম-দুবাই রুটে আগামী ১১ জানুয়ারি থেকে নিয়মিত ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

৯ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে বিমানের একটি বিশেষ ফ্লাইট চলবে বলেও বৃহস্পতিবার সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কোভিড পরীক্ষার পিসিআর ল্যাব চালু হওয়ায় ক্রমবর্ধমান যাত্রী চাহিদাকে গুরুত্ব দিয়ে ঢাকা-চট্টগ্রাম-দুবাই বিশেষ ফ্লাইট চালানো হবে। দুদিন পর চট্টগ্রাম থেকে চলবে নিয়মিত ফ্লাইট। বৃহস্পতিবার বিকাল থেকে চট্টগ্রাম-দুবাই রুটের টিকেট পাওয়া যাবে।

দুবাইয়ের ভ্রমণ নির্দেশিকা অনুযায়ী সব আনুষ্ঠানিকতা সারতে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে যাত্রীদের বিমানবন্দরে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

৯ জানুয়ারি সকাল সোয়া ১০টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে বিমানের ফ্লাইট বিজি৪১৪৭; চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বেলা ১১টায়। এরপর চট্টগ্রাম থেকে দুপুর ১২টায় ছেড়ে যাবে দুবাইয়ের উদ্দেশে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম-দুবাই ফ্লাইটের ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫ হাজার ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে।