চট্টগ্রামে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়ে ডিজিটাল ডিসপ্লে উদ্ধোধন

জাহাঙ্গীর আলম ব্যুরো প্রধান: মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিজয়ের মাসে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবসে বিচার প্রার্থী জনগণসহ সংশ্লিষ্ট সকলের সুবিধার্থে মঙ্গলবার সকাল ১০টায় এ ডিজিটাল ডিসপ্লে উদ্ধোধন করেন । অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মোঃ ইসমাঈল হোসেন।

প্রধান অতিথি বলেন – তথ্যপ্রযুক্তিতে বিচার বিভাগ পিছিয়ে নেই, বিচারবিভাগ অনেক এগিয়ে গেছে। এগিয়ে যাওয়ার পিছনে প্রধান কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর প্রতি কৃতজ্ঞ। তাদের একান্তিক প্রচেষ্টায় ৫জি তে পৌছিছি। আদালত আসলে মানুষের অজানা আতঙ্ক কাজ করে। ডিজিটাল ইলেকট্রনিক্স বোর্ডের মাধ্যমে সুস্পষ্ট ধারণা পাবেন এই ভবনের কোথায় কি আছে। এমন একটি উদ্যেগ গ্রহণ করার জন্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহ অন্যন্য ম্যাজিস্ট্রেটদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আদালতের বিচারকরা মামলার জট ছাড়ানোর চেষ্টা করে যাচ্ছেন, তারা অনেটা সফলও হয়েছেন ।তাদের প্রচেষ্টা সফল ও সার্তক হোক।

চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন নাহার রুমী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বিশেষ অতিথি ছিলেন- মোঃ আশফাকুর রহমান মহানগর দায়রা জজ চট্টগ্রাম, মোঃ রবিউল হোসেন চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট, বেগম মোছাঃ ফরিদা ইয়াছমিন বিজ্ঞ অতি. চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, কৌশিক আহাম্মদ খোন্দকার বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট,বেগম নাজমুন নাহারবিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মোঃ এনামুল হক সভাপতি-চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতি, নাজির মোহাম্মদ আবু তাহের সহ বিভিন্ন পদের কর্মকর্তা এবং কর্মচারী উপস্থিত ছিল।