ঘোড়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে নানা আয়েজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়। পরে সকালে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে  উপজেলার মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, ছাত্রলীগ, থানা, ফায়ার সার্ভিস, ঘোড়াঘাট প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও সামজিক সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনছার, ফায়ার সার্ভিস, স্কুল ও কলেজ শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন ও শান্তির দূত পায়রা মুক্ত আকাশে অবমুক্ত করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির।

পরে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যন মাহফুজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যন রুশিনা সরেন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ উপস্থিত জনসাধারণ প্রধানমন্ত্রীর সাথে একযোগে শপথবাক্য পাঠ করার জন্য উপজেলা হলরুমে সমবেত হতে থাকেন।