ঘোড়াঘাটে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, আটক ১

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফুল মিয়া (৫৭) নামের একজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ফুল মিয়া পৌরসভার চককাঠাল এলাকার মৃত মিন্নত মিয়ার ছেলে।

মঙ্গলবার (২১ জুন) বেলা ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর পিতা বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেন।

জানা যায়, বাদীর গরুর খামারে অভিযুক্ত ফুল মিয়া গত তিন মাস যাবত রক্ষণাবেক্ষণের কাজে নিয়োজিত ছিলেন। ঘটনার দিন বাদী তার মা, ছোট ভাই বউ ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে রেখে স্ত্রী ও সন্তন নিয়ে সৈয়দপুর যান। অপরদিকে বাদীর ছোট ভাই বউ অপর দু’জনকে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সুযোগ বুঝে অভিযুক্ত ফুল মিয়া বাদীর মা’কে কৌশলে বাড়ির বাহিরে পাঠিয়ে দিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে বাদীর ছোট ভাই বউ হাসপাতাল থেকে ফিরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর আচরণে সন্দেহ মনে হলে বাড়িতে সিসি টিভির ধারণকৃত ফুটেজ চেক করলে আসামীর কুকীর্তি ধরা পড়ে।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, বাদীর দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইনে এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  আটক ব্যক্তিকে আজ বুধবার দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।