ঘোড়াঘাটে বিষপান ও ঝুলন্ত অবস্থায় ২ নারীর লাশ উদ্ধার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পৃথক পৃথক স্থান থেকে বিষপানে ও ঝুলন্ত অবস্থায় ২ নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কালুপাড়া ও ৩নং সিংড়া ইউপির ঋষিঘাট গ্রামের মানিকউল্লাহ পাড়া থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরিফ আল রাজিব ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উদ্ধারকৃতরা হলেন, উপজেলার ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী খোতেজা বেগম (৬৭) ও বলগাড়ির কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী সুজাতা রানী (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, খোতেজা বেগম পারিবারিক কলহের কারণে বিষপান করায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন লাশটি বাড়িতে নিয়ে গেলে সেখান থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। অপরদিকে, নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থা থেকে সুজাতা রানীর লাশ উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এ ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে ও লাশ দুটি উদ্ধার করে দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। খোতেজা বেগমের (৬৭) ময়না তদন্তের রিপোর্ট ও সুজাতা রানীর স্বামীকে জিজ্ঞাসাবাদ সহ ময়না তদন্তের রিপোর্ট আসার পর ঘটনা দুটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে!