গোয়ালন্দ পৌরসভায় বিনামুল্যে দরিদ্রের চিকিৎসা সেবা 

গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ির গোয়ালন্দে পৌরসভার উদ্যোগে এবং মেয়রের প্রচেষ্টায় আজ সারাদিন ব্যাপী ফ্রী চিকিৎসা সেবা দেওয়া হয় উপজেলার প্রায়  ১৩০ জন অসহায়, দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ প্রদান করা হয়েছে।
আজ রবিবার (২৮ নভেম্বর) দিনব্যাপী গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে এবং বর্তমান নেয়র নজরুল ইসলাম মন্ডলের ব্যাক্তিগত প্রচেষ্টায় এই কার্যক্রম চলে। এতে বিভিন্ন এলাকা থেকে আগত দরিদ্র ও অসহায় মানুষ সেবা পায়।
চিকিৎসা সেবা নিতে আসা কয়েকজন বলেন, প্রত্যন্ত গ্রামে এমন বিশেষজ্ঞ চিকিৎসকে পাওয়া খুব সৌভাগ্যের বিষয়। এখানে চিকিৎসা সেবা এবং ঔষধ পেতে কোন প্রকার অর্থ ব্যয় করতে হয়নি। সেবা পেয়ে সবাই আয়োজনকারী ও সেবা প্রদানকারীদের ধন্যবাদ জানান। তারা মাঝে মাঝে এমন আয়োজন করার দাবীও করেন।
চিকিৎসা সেবার উদ্যোক্তা গোয়ালন্দ পৌরসভার মেয়র জনাব নজরুল ইসলাম মন্ডল বলেন, জনগণের রায়ে মেয়র নির্বাচিত হয়েছি মুলত তাদের সেবার জন্যই এই উদ্যোগ নেওয়া। তাদের জন্য কিছু করতে পারাটা আমার কাছে অনেক মুল্যবান। ভবিষ্যতে আরও বড় পরিসরে  ঢাকা থেকে বিশেষজ্ঞ চিকিৎসক টিমের সহায়তা বিনামূল্যে চিকিৎসা ও জরুরি কিছু ওষধ সরবরাহ করা হবে ইনশাআল্লাহ । এ ধরনের আয়োজনের ধারাবাহিকতা রক্ষা করা হবে বলেও তিনি জানান।