গাজীপুরে ১১ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

মাজহারুল ইসলাম রবিন, গাজীপুর প্রতিনিধি: গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ১১টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলণ কক্ষে কাপাসিয়া উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানগণ শপথ গ্রহন করেন।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: কামরুজ্জামানের সভাপতিত্বে জেলা প্রশাসক এস.এম.তরিকুল ইসলাম নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান।

এদিকে শপথ গ্রহণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো: আমানত হোসেন খাঁন। এসময় কাপাসিয়া উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান ও গন্যমান্য অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কাপাসিয়া উপজেলার ৫নং ঘাগটিয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: হারুন অর রশিদ (হিরণ মোল্লা) বলেন, আমাদের দলীয় প্রধান জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা,গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের সাংসদ সিমিন হোসেন রিমি এমপি ও আমার ইউনিয়নবাসী এবং দলীয় নেতা-কর্মীদের আন্তরিক ধন্যবাদ আমাকে মনোনয়ন ও নির্বাচিত করার জন্য। আমি আমার ইউনিয়নের উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যাবো। আশা করি আগামী দিনেও সবাই আমাকে সর্বাতœক সহযোগিতা করে যাবেন।
জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম বলেন, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানগনকে তৃণমূলের জনগণের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে। পরে জেলা প্রশাসক ফুল দিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যানগনকে শুভেচ্ছা জানান।