গাজীপুরে  মা-শিশু মেয়ে হত্যা: দুই আসামি গ্রেপ্তার

মাজহারুল ইসলাম রবিন , গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকায় মা মেয়ে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যক্তিগত ও আর্থিক লেনদেনের বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি পুলিশের।
শনিবার (২৭ নভেম্বর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানিয়ে জিএমপি’র উপ কমিশনার জাকির হাসান বলেন, গত বুধবার রাতে দেশীপাড়ার একটি নির্জন টেক এলাকায় স্থানীয় নরুন এলাকার বাসিন্দা ফেরদৌসী ও তাঁর মেয়েকে গলা কেটে হত্যা করা হয়। এই ব্যাপারে পরের দিন নিহত ফেরদৌসী’র ভাই ইজ্জত আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ও স্বজনদের সংগে জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িত জাহিদুল ইসলাম খান ও মহিউদ্দিন ওরফে বাবুকে গত শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।
গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যে উপ কমিশনার আরও বলেন, ইন্সুরেন্স কোম্পানির আর্থিক লেনদেন নিয়ে জাহিদের সংগে ফেরদৌসী’র বিরোধ ছিলো। এছাড়া সম্প্রতি বাবু’র সংগে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এজন্য বাবু ফেরদৌসীকে দায়ী করেন। এসব কারণে বাবু ও জাহিদ ফেরদৌসীকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী ইন্সুরেন্সের কথা বলে দেশী পাড়ায় ফোন করে ডেকে নেন জাহিদ। ফেরদৌসী ও তাঁর মেয়ে ঘটনাস্থলে পৌঁছলে হত্যাকারীরা তাঁদের গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।