গাজীপুরে ভোট কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ 

মাজহারুল ইসলাম রবিন, গাজীপুর প্রতিনিধিঃ কালিয়াকৈর পৌর ও ইউনিয়ন পরিষদের নির্বাচনে বেশ কয়েকটি কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ এসেছে। তবে এর মধ্যেও ব‌্যাপক ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেছে।
রোববার (২৮ নভেম্বর) সকালে সরেজমিনে দেখা যায়, কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সফিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কয়েকজন স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের মারধর করে বের করে দিয়েছে নৌকার সমর্থকেরা। পরে মেয়র প্রার্থীর উপস্থিতিতে পরিবেশ উত্তপ্ত হয়ে গেলে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে কেন্দ্রের বাহিরে ২ জন স্বতন্ত্র প্রার্থীকে বেধড়ক মারধর করে। পরে ওই কেন্দ্র পর্যবেক্ষণ করতে জেলা নির্বাচন অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ ও কয়েকজন ম্যাজিস্টেড উপস্থিত হন।
স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকরা অভিযোগ করেন, সকালে তাদের এজেন্টরা ভোটকেন্দ্রে প্রবেশ করে। পরে নৌকা প্রার্থীর কর্মীরা আমাদের এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়। তবে নৌকার সমর্থকরা বলেন এসব অভিযোগ মিথ্যে।
জেলা নির্বাচন অফিসার মো. ইস্তাফিজুল হক আকন্দ বলেন, সকালে ৯ নম্বর ওয়ার্ডে একজন প্রার্থীর উপস্থিতিতে একটু ঝামেলা হয়েছিল। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিবেশটা শান্ত করেছে। এখন সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। এছাড়াও কোথায় কোনো ঝামেলা হলে সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেওয়া হবে।