গাজীপুরে বিএনপির ইউনিয়ন কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

গাজীপুর সদর প্রতিনিধিঃ গাজীপুর সদর উপজেলা বিএনপি কর্তৃক ঘোষিত ভাওয়ালগড়  ইউনিয়ন বিএনপির ত্যাগী ও পরিক্ষিত নের্তৃবৃন্দের মতামত উপেক্ষা করে মনগড়া একতরফা আহ্বায়ক পকেট কমিটি ঘোষণা করার হয়েছে বলে দাবি করে এর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে মেম্বার বাড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন ইউনিয়ন বিএনপি’র পদবঞ্ছিতরা সাংবাদিক সম্মেলন ও  বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপি’র সাবেক আহ্বায়ক শাহাবুদ্দিনের  সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। ইউনিয়ন বিএনপির যুগ্ম- আহবায়ক শেখ  তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক কাজী শহীদ, বাংলাদেশ জাতীয়তাবাদি ওলামা দলের গাজীপুর জেলার সাধারণ সম্পাদক  হাফেজ ইব্রাহীম, জাহাঙ্গীর, ইউনুস আলী, নাজমুল হক সুকুর, মিজানুর রহমান খোকন, কামাল হোসেন সিকদার,আমিনুল ইসলাম স্বপন, সেচ্ছাসেবক দলের রুবেল সরকার, মামুন আকন্দসহ ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

পদবঞ্ছিত নেতাকর্মীদের দাবী অবিলম্বে একতরফা পকেট কমিটি বাতিল করে নতুন করে আহবায়ক কমিটি ঘোষনা করতে হবে। অন্যথায় ইউনিয়নে কঠোর আনন্দোলন গড়ে তোলা হবে। উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি গাজীপুর সদর উপজেলার ৪টি ইউনিয়নে বিএনপির  আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।