গাজীপুরে ইউনিয়ন বিএনপি’র আহব্বায়ক কমিটি গঠন

ইব্রাহিম সরকার,গাজীপুর সদর প্রতিনিধি: গাজীপুর সদর উপজেলা বিএনপি’র আওতাধীন ৪ টি ইউনিয়নে বিএনপির আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রত্যেকটি ইউনিয়নে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এর মধ্যে ১ জন আহব্বায়ক, ১ জন সদস্য সচিব ও ১৩ জনকে সদস্য করা হয়েছে।

গাজীপুর সদর উপজেলা বিএনপি’র আহব্বায়ক আবু তাহের মুসল্লী , সদস্য সচিব জয়নাল আবেদীন রিজভী’র সাক্ষরে কমিটি গুলো অনুমোদন করা হয়। এ কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করেন উপজেলা বিএনপি’র আহবায়ক আবু তাহের মুসল্লী।

ভাওয়ালগড় ইউনিয়নে আহব্বায়ক ইসলাম উদ্দিন, সদস্য সচিব নুরুল আমিন মাষ্টার, মির্জাপুর ইউনিয়নে আহব্বায়ক ফজলুল হক মুসুল্লী, সদস্য সচিব বদিউল আলম বাদল, পিরুজালী ইউনিয়নে আহব্বায়ক নাজিম বেপারী সদস্য সচিব ডি এম আজাহার, বাড়িয়া ইউনিয়নে আহব্বায়ক অ্যাডভোকেট সোলেমান মোল্লা, সদস্য সচিব জাহাঙ্গীর আলম।

গত ২৫ জানুয়ারি মঙ্গলবার উপজেলা বিএনপি’র আহব্বায়ক আবু তাহের মুসল্লী সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পরে বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে  ভাওয়ালগড় ইউনিয়নে আহব্বায়ক ইসলাম উদ্দিন, সদস্য সচিব নুরুল আমিন মাষ্টার এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল মনিপুর থেকে শুরু করে তালতলী বাজার ঘুরে এসে মনিপুর বাজারে বিএনপি’র অফিসের সামনে এসে মিছিল শেষ হয়। এতে সভাপতিত্ব করেন ইসলাম উদ্দিন এবং সঞ্চালনা করেন রুহুল আমিন মাস্টার।