ক্ষুদ্র ব্যাবসায়ীদের রিটার্ন দেওয়ার সুবিধার্থে চট্টগ্রামে বসছে বিশেষ ভ্যাট বুথ

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম
চট্টগ্রাম রিয়াজউদ্দিন বাজারে ভ্যাট বুথ উদ্বোধন । অনলাইনে ভ্যাট নিবন্ধন প্রদান, ভ্যাট রিটার্ন দাখিল ও ভ্যাট সেবা করদাতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চট্টগ্রাম মহানগরীর রিয়াজউদ্দিন বাজারে ‘ভ্যাট বুথ’ উদ্ধোধন করেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট, আগ্রাবাদ বিভাগের বিভাগীয় কর্মকর্তা ও উপ-কমিশনার ফাতেমা খায়রুন নূর।

১০ নভেম্বর রবিবার কাস্টমস, এক্সাইজ, ভ্যাট, আগ্রাবাদ বিভাগের কোতোয়ালী সার্কেল ও রিয়াজুদ্দিন বাজারের তামাকুমন্ডি লেইন বণিক সমিতির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা ও ভ্যাট বুথের উদ্ধোধনে করেন ।

আরও উপস্থিত ছিলেন কোতোয়ালী সার্কেলের রাজস্ব কর্মকর্তা আবুল খায়ের, সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি মোহাম্মদ আবু তালেব, সাধারন সম্পাদক আহামদ কবির দুলাল সিনিয়র সহ সভাপতি সরোয়ার কামাল, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক,সহ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সহ সমিতির নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন ।

এ সময় ব্যবসায়ী প্রতিনিধিগণ করোনাসহ নানা সমস্যার কথা তুলে ধরেন। আগ্রাবাদ বিভাগের কর্মকর্তা ফাতেমা খায়রুন নূর ব্যবসায়ীদের সমস্যার কথা শুনেন এবং উনার বক্তব্যে রিয়াজউদ্দিন বাজারের নিবন্ধনযোগ্য সব প্রতিষ্ঠানের নিবন্ধন গ্রহনের জন্য সমিতির সহযোগিতা কামনা করেন।