কেরানীগঞ্জে মডেল থানা পুলিশের উদ্যোগে আইনশৃঙ্খলা বিষয়ক আলোচনা সভা

এনামুল হাসান (স্টাফ রিপোর্টার)

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের উদ্যোগে সিএনজি মালিক ও চালকদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) কেরানীগঞ্জের কদমতলী গোলচত্বর এলাকায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, কদমতলী এলাকার সিএনজি ষ্ট্যান্ড থেকে প্রতিদিন হাজার হাজার যাত্রী যাতায়াত করেন। কোনভাবে যাত্রীদের হয়রানি করা যাবেনা। সিএনজিচালকদের ট্রাফিক আইন মেনে চলাচল করতে হবে। বহিরাগত কিছু দুষ্কৃতিকারী সিএনজি চালকের ছদ্মবেশে এ এলাকায় ছিনতাই করে থাকে। এতে এই ষ্ট্যান্ডের সিএনজিচালকদের দুর্নাম হয়। তাঁদের বিষয়ে পুলিশকে তথ্য দিন। তথ্যদাতার নাম পরিচয় সম্পূর্ণভাবে গোপন রাখা হবে। তিনি আরও বলেন, সিএনজিচালকদের কাছ থেকে চাঁদা তোলা যাবেনা। কেউ চাঁদা দাবি করলে পুলিশকে অবহিত করুন। এছাড়া কিছু সিএনজিচালক মাদক সেবন করে গাড়ি চালিয়ে থাকে। এটা অন্যায়। এমন ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা মৎসজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দিপ্তী, জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ নাসির উদ্দিন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা মৎসজীবী লীগের সভাপতি শাজাহান মৃধা, সাধারণ সম্পাদক মোঃ সালাম ও মোঃ খায়রুল প্রমুখ।