কেরানীগঞ্জে ভোটের তিন ঘন্টা আগে মারা গেলেন মেম্বার পদপ্রার্থী

এনামুল হাসান: আজ রবিবার (২৮ নভেম্বর) ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় সকাল থেকে চলছে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ভোট গ্রহণ। ভোট শুরুর তিন ঘণ্টা আগে উপজেলার জিনজিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি ওয়ার্ড সদস্য ও এবার ফুটবল প্রতীকে ইউপি ওয়ার্ড সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
মৃত নুরুল ইসলাম উপজেলার জিনজিরা ইউনিয়নের বন্দ ছাটগাওয় এলাকার মৃত মোঃ আনোয়ারুল ইসলামের ছেলে। তিনি পেশায় কেবল ব্যবসায়ী ছিলেন।
মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সালমান জানান, আমার বাবা হৃদরোগের অসুখে ভুগছিলেন। আজ (রোববার) ভোরে বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে  তাকে সাজেদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে অ্যাম্বুলেন্সযোগে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাবা মারা যান।  তিনি আরও বলেন, বাবা ফুটবল প্রতীকে ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন। ভোট শুরুর আগেই বাবা মারা গেলেন।
জিনজিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভোটার সোবাহান আলী বলেন, সাবেক মেম্বার নুরুল ইসলাম এলাকায় জনপ্রিয় ছিলেন। তিনি জনপ্রতিনিধি থাকাকালীন এলাকার উন্নয়ন হয়েছে। সে মানুষের বিপদে আপদে সহযোগিতা করতেন। তিনি আরও বলেন, এবারের নির্বাচনে নুরুল ইসলাম মেম্বার প্রার্থী ছিলেন। এলাকায় তার জনপ্রিয়তা ছিলো। কিন্তু ভোট না দেখেই তিনি পৃথিবী থেকে বিদায় নিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।