কুষ্টিয়ায় আত্মসাংকৃত ৪৭০ বস্তা বাসমতি চালসহ ২জন আটক

এ,জে, সুজন কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় আত্মসাংকৃত ৪৭০ বস্তা বাসমতি চালসহ মনিরুল ইসলাম (৪০) ও আলমগীর (৩২) নামে ২জনকে আটক করেছে পুলিশ। আজ দুপুরে কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার খাইরুল আলম সাংবাদিকদের জানান।

আটককৃত হলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চর ছলিমাবাদ গ্রামের নুর মোহাম্মদের ছেলে মনিরুল ইসলাম ও টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গৌরীশর গ্রামের হবিবরের ছেলে আলমগীর।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার খাইরুল আলম জানান কুষ্টিয়ার খাজানগর এলাকায় মেসার্স নুর অটো রাইচ মিল এর মালিক মোঃ আমিরুল ইসলাম একটি কাভার্ড ভ্যানের মাধ্যমে ২৫ কেজি ওজনের ৪২০ বস্তা ও ৫০ কেজি ওজনের ৫০ বস্তা সর্বমোট ৪৭০ বস্তা বাসমতি চাল নারায়নগঞ্জ জেলার স্মরণী চট্টগ্রাম রোড হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট এজেন্সী মেসার্স মিতু রাইচের মালিক আলহাজ মোক্তার হোসেনের কাছে গত জানুয়ারী মাসের ৪ তারিখে পাঠান। কাভার্ড ভ্যান এর চালক উক্ত স্থানে চাল জমা না দিয়ে মনিরুল ইসলাম ও আলমগীর সহযোগিতায় ৪৭০ বস্তা চাল আত্মসাতৎ করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় নূর অটো রাইচ মিলের মালিক বাদী হয়ে অভিযোগ দায়ের করে।

মডেল থানার তত্বাবধানে নবগঠিত সাইবার ক্রাইম ইউনিটের সাহায্য অতি অল্প সময়ে একটি চৌকশ দল দেশের বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হয়। তবে এ বিষয়ে মামলা তদন্তাধীন আছে বলে তিনি জানান। প্রেস বিফিংয়ের সময় অতিরিক্ত পুলিশ সুপার গোলাম মোস্তফাসহ পুলিশ বাহিনীর কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।