কুষ্টিয়ার চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামী নুর ইসলাম (৪৩) কে গ্রেপ্তার 

এ,জে, সুজন কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার আলোচিত চাঞ্চল্যকর সবুজ হত্যা মামলার প্রধান আসামী নুর ইসলাম (৪৩) কে গ্রেপ্তার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নুর ইসলাম কুষ্টিয়া মিলপাড়া এলাকার বিশু সেখের ছেলে।
আজ শনিবার (৮ ই জানুয়ারী)  সকাল ১০ টার সময় কুষ্টিয়া শহরতলীর পূর্ব মিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানার মামলা নং -২৫ তারিখ ২৩/১২/২০২১ ইং সুত্র ধরে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকারের নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই মোঃ খালিদূর আশিক ও টু আইসি এএসআই শাহীন সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মিলপাড়া চড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, হত্যা মামলার প্রধান আসামী নুর ইসলাম পলাতক ছিলেন। কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর পরকিয়া প্রেমের জের ধরে কুষ্টিয়া শহরের মিলপাড়া গড়াই নদীর ধারে নির্মাণাধীন ইকোপার্কের মধ্যে  মিলপাড়া এলাকার হায়দার মিস্ত্রির ছেলে সবুজ মণ্ডল (১৯) কে নৃশংসভাবে হত্যা করা হয়। পরে নিহতের পিতা হায়দার আলী গ্রেপ্তাকৃত নুর ইসলামকে প্রধান আসামী করে ৬ জনের নামে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।